ঢাকা,শনিবার, ৪ মে ২০২৪

মহেশখালীতে ইউপি শালিসি বৈঠকে সাবেক মেম্বার খুন

মহেশখালী প্রতিনিধি :::

মহেশখালী উপজেলার ছোট মহেশখালী ইউনিয়নে চেয়ারম্যানের বাড়িতে এক শালিসি বৈঠকে তুচ্ছ ঘটনার জের ধরে মোহাম্মদ ইসমাইল নামের সাবেক এক ইউপি মেম্বারকে পিটিয়ে খুন করা হয়েছে। আহত হয়েছে ইউপি চেয়ারম্যানও। গতকাল রোববার সকাল সাড়ে ১০ টার দিকে এই ঘটনা ঘটেছে। এই ঘটনায় মোজাম্মেল নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।
ঘটনার সত্যতা নিশ্চিত করে মহেশখালী থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান -ঠিক কি কারণে তাকে খুন করা হয়েছে তা জানা যাচ্ছে না। ঘটনার পরপরই পুলিশ অভিযান চালিয়ে এক জনকে গ্রেফতার করেছে। বাকিদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।
স্থানীয় ইউপি চেয়ারম্যান জিহাদ বিন আলী জানিয়েছেন পুলিশ মোজাম্মেল নামের যেই ব্যক্তিকে আটক করেছে -মূলত সেই ব্যক্তির হাতেই সাবেক এই মেম্বার খুন হয়েছে।
স্থানীয় সূত্রগুলো জানাচ্ছেন -১৭ ডিসেম্বর সকালে সকাল সাড়ে ১০ টার দিকে একটি পারিবারিক বিরোধের বিষয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান জিহাদ বিন আলীর বাড়িতে একটি শালিসি বৈঠক চলছিল। বৈঠকে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে তা মারামারিতে রূপ নেয়। বৈঠকে একটি পক্ষ চেয়ারম্যানের উপর হামলা চালাতে চায়। এ সময় বৈঠকে উপস্থিত ৬০ বছর বয়সী সাবেক মেম্বার মোহাম্মদ ইসমাইল হামলাকারী লোকজনকে থামানোর চেষ্টা চালায়। একপর্যায়ে হামলাকারীরা বয়োবৃদ্ধ সাবেক এই মেম্বারকেও মারধর শুরু করে। মোজাম্মেল নামের এক ব্যক্তি মোহাম্মদ ইসমাইল এর অন্ডকোষে লাথি মারলে ঘটনাস্থলেই অজ্ঞান হয়ে পড়ে মোহাম্মদ ইসমাইল। পরে তাকে উদ্ধার করে মহেশখালী হাসপাতালে নিয়ে আসা হলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
হামলাকারী মোজাম্মেল নিহত ব্যক্তি ইসমাইল এর ভাগিনা বলে জানা গেছে। এদিকে পুলিশ লাশ উদ্ধার করে বিকেলে ময়না তদন্তের জন্য কক্সবাজার জেলা হাসপাতালে প্রেরণ করেছে। শেষ খবর পাওয়া পর্যন্ত এই ঘটনায় থানায় কোনো মামলা হয়নি বলে জানাগেছে। এই ঘটনায় স্থানীয় ইউপি চেয়ারম্যান মুখে আঘাত পেয়েছে।

পাঠকের মতামত: